শেখ হাসিনার উন্নয়নের পথকে বাঁধা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে-এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের পথকে বাঁধা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দলে পদ পদবী নেওয়া নিয়ে কোন বিশৃঙ্খলা সৃষ্টিকারীদেরও রেহাই দেওয়া হবে না।

এমপি প্রিন্স বলেন,সারা দেশের ন্যায় পাবনায়ও দলের নেতাকর্মীদের সংঘবদ্ধ করা হচ্ছে। আর এই সময় দলের ত্যাগী নেতাকর্মীদের বেশী প্রাধান্য দেওয়া হচ্ছে।যারা শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করার লক্ষে অবিরাম পরিশ্রম করেছে তারা দলের মূল কারিগর।তিনি আরো বলেন, আওয়ামীলীগ দলের মধ্যে যে সকল নেতাকর্মী দলের নাম ভাঙিয়ে অপকর্ম করবে তাদের কোন স্থান দেওয়া হবে না।কারন আওয়ামীলীগ উন্নয়নের রাজনীতি করে অপকর্মের নয়।

সোমবার দুপুরে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের গঙ্গারামপুর বাজার হতে শ্রীকোল ভায়া সড়াডেঙ্গী রাস্তা মেরামত কাজের উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হীরক হোসেন ,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৗর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলার উপসহকারী প্রকৌশলী আব্দুল আজিজ,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ঈসমাইল হোসেন,সাবেক ছাত্রলীগ সরদার স্বপন আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম বকুল, ফিরোজ খান,তৌহিদুল আলম পুলক,আশরাফুল ইসলাম খোকন,সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *