শেখ হাসিনার উন্নয়নের সুফল কেয়ামত পর্যন্ত পাওয়া যাবে- প্রিন্স এমপি

নিজস্ব প্রতিবেদক, পাবনা: বর্তমান সরকারের ব্যাপক সাফল্য উল্লেখ করে পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শতভাগ সফল রাজনীতিবিদ এবং রাষ্ট্রনায়ক। প্রধানমন্ত্রী একটি সমৃদ্ধ দেশ গড়তে যে স্বপ্ন দেখেন এবং তা বাস্তবায়ন করেন। তার নেতৃত্বের একজন কর্মী হিসেবে নিজেকে গর্ববোধ করি।

তিনি বলেন, শেখ হাসিনার প্রচেষ্ঠায় বাংলাদেশের সমুদ্র সীমা জয়, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন, শিক্ষা প্রতিষ্ঠান সরকারী করণ, মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন, ঘরে ঘরে বিদুৎ. গ্রামে গ্রামে স্বাস্ব্য সেবা, খাদ্যে সয়ং সম্পূর্ণ, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন,যোগাযোগ ব্যবস্থা উন্নয়নসহ ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন,শেখ হাসিনার উন্নয়নের সুফল কেয়ামত পর্যন্ত পাওয়া যাবে। বিশ্বের কাছে বাংলাদেশ একটি অনুকণনিয় ও বিশ্বয়কর দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। এঁটা প্রধানমন্ত্রীর দেশ প্রেম,পরিশ্রম, মেধা, যোগ্যতা এবং দক্ষতার জন্য সম্ভব। সার্বিক বিবেচনায় উন্নয়নের ধারাবহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

শনিবার (১৭ নভেম্বর) সকালে সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার মিলনায়তনে সদর উপজেলা কলেজ শিক্ষক কর্মচারীদের আয়োজনে “ শিক্ষার প্রসারে বঙ্গবন্ধুর চিন্তা ও বর্তমান সরকারের ভুমিকা” শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

পাবনা সিটি কলেজের অধ্যক্ষ সুজন মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো আংশ গ্রহন করেন- পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ুন কবির মজুমদার, উপাধ্যক্ষ শহীদ মোহম্মদ ইব্রাহিম, পাবনা পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমন, অধ্যক্ষ জু.হা.মো. আতিকুল্লাহ. অধ্যক্ষ মো. মেনহাজ উদ্দিন, অধ্যক্ষ মাওলানা মো. আনসারুরøাহ, অধ্যক্ষ মো. নাজমুল হোসেন বিশ্বাস, শিক্ষক নেতা এসএম মাহবুব আলম প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *