শেখ হাসিনার কাছেই মুক্তিযোদ্ধা, দেশ ও জাতীয় পতাকা নিরাপদ–অঞ্জন চৌধুরী পিন্টু

পিপ (পাবনা) : স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও টেলিভিশন চ্যানেল ওনার্স অ্যাসোসিয়েশন (অ্যাটকো) সভাপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে। একমাত্র শেখ হাসিনা সরকারের কাছেই দেশের মুক্তিযোদ্ধা, দেশ এবং জাতীয় পতাকা নিরাপদ। তিনি আরও বলেন, স্বাধীনতার ৪৮ বছরে যুবলীগ দেশের শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের সম্মানা জানিয়ে তারা প্রমাণ করেছে পাবনা জেলা যুবলীগ এখন একটি মডেল। সারা দেশে যখন যুবলীগ নিয়ে এত আলোচনা সমালোচনা তখন পাবনা জেলা যুবলীগ দেশের উন্নয়নে মানুষের কল্যাণে কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি আরও বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাঙ্গালী জাতীকে ঐক্যবদ্ধকরে দেশকে ধাপে ধাপে উন্নয়নের শীর্ষে রাষ্ট্রে নিয়ে যেতে সবাইকে কাজ করতে হবে।
গতকাল শুক্রবার পাবনা জেলা যুবলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও টেলিভিশন চ্যানেল ওনার্স অ্যাসোসিয়েশন (অ্যাটকো) সভাপতি বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু উপরোক্ত কথা বলেন।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ^াস সনির সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনার জেল্ াপ্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা প্রেসক্লাব সভাপতি প্রফেসর শিবজিত নাগ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, মুক্তিযোদ্ধা এস এম মোজাহারুল ইসলাম প্রমুখ।

আটঘড়িয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাব সম্পাদক আখিনুর ইসলাম রেমন, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও পাবনা চেম্বারের পরিচালক এবিএম ফজলুর রহমান, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আহমেদ উল হক রানা, পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ রনি প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে বীরমুক্তিযোদ্ধাদের বিভিন্ন উপহার প্রদান করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *