শেখ হাসিনা বাংলাদেশকে আন্তর্জাতিক মর্যাদায় নিয়ে গেছেন-টুকু এমপি

পিপ (পাবনা) : সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড.শামসুল হক টুকু এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আত্তর্জাতিক মর্যাদায় নিয়ে গেছেন। তিনি এখন বিশ্ব নেতৃত্বের সম্মানে আসিন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংল গড়ার জন্য তিনি জীবন দিয়ে চেষ্টা করে যাচ্ছেন। শেখ হাসিনা মুক্তিযুদ্ধের মশাল হাতে না নিলে দেশটা মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ও পাকিস্তানী ভাবধারায় চলে যেতো। বঙ্গবন্ধু হত্যার বিচার হতোনা। দেশে কোন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হতোনা।

তিনি বলেন, নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তিকে উৎখাত করতে হবে। শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে পাবনার সাঁথিয়ায় নব নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

সাঁথিয়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল লতিফের সভাপতিত্বে আরও বক্তৃতা করেন,সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান ও সাঁথিয়া উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ আলর মাহমুদ দেলোয়ার, এ্যাড. আসিফ শামস রঞ্জন,মুক্তিযোদ্ধা সোহরাব আলী প্রমুখ। পরে তিনি সাঁথিয়া উপজেলা আ’লীগ কার্যালয়ে শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে কেককাটা অনুষ্ঠানে যোগদান করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *