শেষ পর্বে তামিমের অতিথি

স্পোর্টস: করোনাকালে ক্রিকেটহীন লকডাউনের সময়ে মানুষকে বিনোদিত করতে ক্রিকেটারদের সঙ্গে ইন্সটাগ্রাম, ফেসবুকে লাইভ আড্ডার আয়োজন করেন তামিম ইকবাল। এই আড্ডায় দেশীয়, আন্তর্জাতিক তারকা ক্রিকেটাররাও মুখোমুখি হয়েছেন তামিমের। কিন্তু দেশীয় ভক্তদের চাওয়া ছিল একবার যেন তামিমের অতিথি হন সাকিব আল হাসান।

যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাকিবকে আমন্ত্রণও জানিয়েছিলেন বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক। কিন্তু ব্যক্তিগত কারণে সময় দিতে পারছেন না সাকিব। এই তথ্য জানিয়েছেন তামিম। ২৩ মে লাইভ এই আড্ডাবাজির ইতি টানতে যাচ্ছেন অভিজ্ঞ এই ওপেনার। শেষ পর্বে মিলিত হতে চেয়েছিলেন তারা পাঁচ জন। যারা বাংলাদেশের ক্রিকেটে পঞ্চপাগুব হিসেবে সমাদৃত।

সাকিব না থাকলেও শনিবার মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমকে নিয়ে আড্ডা দিবেন তামিম। সাকিবের না আসা এবং পঞ্চপা-বকে এক পর্বে রাখার চেষ্টা সম্পর্কে তামিম বলেছেন, ‘আমি তার (সাকিব) সঙ্গে ১০-১২ দিন আগে যোগাযোগ করছিলাম কারণ শেষ শো-টা যেটা করতে চাচ্ছিলাম, আমরা পাঁচ জন এক সঙ্গে মিলে করব।

এটাই আমার সবচেয়ে বড়ো ইচ্ছে ছিল। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তার কোনো ব্যক্তিগত কারণে হয়তো সে আমাদের সঙ্গে যুক্ত হতে পারবে না। এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নেই, মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে।

সবাইকে সম্মান করা উচিত। আমি কৃতজ্ঞ বাকিদের প্রতি, যারা রাজি হয়েছেন। আমরা হয়তো পাঁচ জন এক সঙ্গে করতে পারছি না, কিন্তু আমরা চার জন এক সঙ্গে করছি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *