সরকার সবকিছুই খেয়ে ফেলেছে: ফখরুল

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগ সরকার ‘মুনতাসীর ফ্যান্টাসি’র মতো সবকিছুই খেয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সেলিম আল দীনের লেখা মুনতাসীর ফ্যান্টাসি নাটকে দেখেছি প্রধান চরিত্র সবকিছু খেয়ে ফেলে। তার পেটে প্রচ- ক্ষুধা, সেজন্য সে চেয়ার-টেবিল, কাগজপত্র সবকিছু খেয়ে ফেলে। এই সরকারও মুনতাসীর ফ্যান্টাসির মধ্যে পড়েছে। তারা সবকিছুই খেয়ে ফেলেছে।

শুক্রবার দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে সভার আয়োজন করে স্বেচ্ছাসেবক দল। নেতাকর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, হতাশ হওয়ার কিছু নেই। নেলসন ম্যান্ডেলা ২৭ বছর জেলে ছিলেন। আর সু চি ১০ বছর গৃহবন্দি ছিলেন। শেষ পর্যন্ত গণতন্ত্রের জয় হয়েছে। আমাদের নেত্রী খালেদা জিয়া কারাগারে। নিজের জন্য নয়, তিনি জনগণ ও গণতন্ত্রের জন্য কারাগারে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূইয়ার সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নাল আবেদীন, শওকত মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, স্বেচ্ছাসেবক দল মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, দক্ষিণের সভাপতি এসএম জিলানী প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *