সাঁথিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে জখম, আটক -১

পিপ (পাবনা) : পূর্ব শত্রুতার জেরে পাবনার সাঁথিয়ায় আলহাজ (৩৫) নামে এক আ’লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। সে উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের তেরখাদা স্থানীয় আ’লীগ পার্টি অফিসে। এ ঘটনায় আলহাজের ছোট ভাই রবিউল ইসলাম বাদী হয়ে ৫জন নামীয় ও অজ্ঞাত আর ১০/১২জনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেন। পুলিশ তাৎক্ষনিক রুবেল নামে একজনকে আটক করেছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, শুক্রবার ৮ নং ওয়ার্ড আ”লীগের সাধারণ সম্পাদক আলহাজ দলীয় নেতা কর্মীদের সাথে পার্টি অফিসে অবস্থান করছিল।  রাত সাড়ে ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ইকবাল, হাচনা খাতুন, মিজজুল শেখ, রুবেল, ইউসুফসহ অজ্ঞাত আরও ১০/১২জন অতর্কিতভাবে হামলা চালিয়ে আলহাজকে পার্টি অফিসের ভিতরে পেয়ে চাপাতি, হাসুয়া, লোহার পাইপ দিয়ে এলাপাতাড়ীভাবে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলহাজকে  রাতেই সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, আ’লীগ নেতা হাসান আলী খাঁন, ইউপি চেয়ারম্যান জরিফ আহম্মেদ জখমী আলহাজকে হাসপাতালে দেখতে যান।
এ ঘটনায় আলহাজের ভাই রবিউল বাদী হয়ে ৫জন নামীয় ও অজ্ঞাত আরও ১০/১২জনকে আসামী করে সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ তাৎক্ষনিক অভিযুক্ত রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। এ ঘটনায় তাৎক্ষনিক অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলা হলে বাকীদেরও গ্রেফতার করা হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *