সাঁথিয়ায় ইয়াবা, মাইক্রোসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

পিপ (পাবনা) : পাবনার সাঁথিয়ায় ৪০০ পিস ইয়াবা,মাইক্রোসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাবনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন। মঙ্গলবার দুপুরে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের রাজাপুর রেল গেট হাইওয়ে রাস্তা থেকে তাদের আটক করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রনের ওসি শাহ জালাল খানের নেতেৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে পাবনা-নগরবাড়ী মহাসড়কের রাজাপুর রেল গেটের উত্তরে হাইওয়ে রাস্তা থেকে একটি কালো রঙের হাইব্রিড নোহা মাইক্রোবাস(ঢাকা মেট্রো চ-১৯-৮৯২৪) আটক করে। মাইক্রোতে থাকা সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের আতরশোভা গ্রামের আঃ রশিদের ছেলে জুলহাস (৩৯), একই ইউনিয়নের পাইকরহাটি গ্রামের মোতালেবের ছেলে শফিকুল (৩৮), আমিনপুর থানার আহম্মদপুর গ্রামের জয়নাল শেখের ছেলে আলামিন (২৭) ও একই থানার কাজি শরিফপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে সেলিম মিয়াকে (৩৯) আটক করে। এসময় তাদের নিকট থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রনের ওসি শাহ জালাল খান বলেন, গোপন সংবাদে তাদের মাইক্রোসহ আটক করে ইয়াবা উদ্ধার করা হয়েছে। তারা মাদকের ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে সাঁথিয়া থানায় মাদকের মামলা দায়ের হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *