সাঁথিয়ায় ট্রাকচাপায় দুই কৃষক নিহত

পাবনায় ট্রাকচাপায় দুই কৃষক নিহত
পাবনা প্রতিনিধি
পাবনার সাঁথিয়ায় ট্রাকচাপায় দুই কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো পাঁচ থেকে ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল আটটার দিকে কাশিনাথপুর-বগুড়া মহাসড়কের পাটগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার খিদির গ্রামের মুত হাঁচেন আলীর ছেলে করিম চালক মুন্নাফ আলী (৫০) ও যাত্রী হাশেম আলী দরবেশের ছেলে জিয়াউর রহমান (৪৫)। সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মঙ্গলবার সকালে খিদির গ্রাম থেকে একটি করিমনযোগে কয়েকজন কৃষক পেঁয়াজ নিয়ে বেড়া হাটের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে পাটগাড়ি এলাকায় বগুড়া অভিমুখী একটি ট্রাকের চাপায় যাত্রীবাহি করিমনটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।
এতে যাত্রীরা আহত হন। তার মধ্যে গুরুতর আহত তিনজন কৃষককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুইজন মারা যায়। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত আরও ৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।
এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশ ও মাধপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু তার আগেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনাস্থলে কেউ মারা যায়নি। তবে হাসপাতালে নেবার পথে মারা যাওয়ার কথা শুনেছি। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!