সাঁথিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন আটক

মনসুর আলম খোকন,সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে থানা পুলিশ চারজনকে হাতেনাতে গ্রেফতার করেছে। তাদের ব্যবহৃত ১টি এ্যাম্বুলেন্স, ১টি চাকু, ১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে। পুলিশের এক এসআই আহত হয়েছেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, পাবনার সাঁথিয়া- ধুলাউড়ি সড়কের পারগোপালপুর চার রাস্তা মোড়ে শনিবার (১২ ডিসেম্বর) গভীর রাতে এ্যাম্বুলেন্সের মাধ্যমে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। গোপন সংবাদের ভিত্তিতে এলাকারবাসীর সহযোগিতায় সাঁথিয়া থানার অফিসার ইন-চার্জ (তদন্ত)আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে অভিযান চালান।

এসময় জনতার সহায়তায় ডাকাত মুনসুর রহমান ওরফে চুটুরী (৩০), ওয়াসিম প্রামানিক(৩২), আজমত আলী(৩৮), দুলাল মীর(৪২) কে আটক করে পুলিশ। এতে আরও ৪/৫জন ডাকাত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এঘটনায় পুলিশের এসআই আশিব আহত হন। তাকে সাঁথিয়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে মুনসুর রহমান ওরফে চুটুরী ডাকাত দলের সরদার। ঘটনাস্থল থেকে ১টি এ্যাম্বুলেন্স (নং –খুলনা মেট্রো-ট-১১-০০৬), ১টি চাকু,১টি চাপাতি, ১টি মুখোশ, উদ্ধার করে। এর আগে অন্য ডাকাত দলের নিকট থেকে আরও একটি এ্যাম্বুলেন্স আটক করে পুলিশ। এনিয়ে ডাকাতদের নিকট থেকে দুটি এ্যাম্বুলেন্স আটক করা হলো। এ ব্যাপারে সাঁথিয়া থানায় একটি ডাকাতি মামলা হয়েছে। রবিবার দুপুরে আটককৃতদের পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালানো হয়। আটক আসামী আজমতের বিরুদ্ধে ৩টি ও মুনসুর রহমানের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। তিনটি মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা রয়েছে। ডাকাতরা প্রায়ই এলাকায় ও এলাকার বাইরে এ্যাম্বুলেন্স ব্যবহার করে গরু চুরি ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ করে থাকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *