সাঁথিয়ায় নকল প্রসাধনীতে বিদেশি ব্যান্ডের লোগো 

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার সাঁথিয়ায় নকল প্রসাধনী প্রস্তুত ও বিদেশি ব্যান্ডের লোগো ব্যবহার করে বিক্রির দায়ে কাবিল হোসেন নামের এক ব্যক্তিকে ছয় মাসের কারাদন্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। কাবিল হোসেন সাঁথিয়া শশদিয়া গ্রামের মৃত ইব্রাহীম হোসেনের ছেলে।

আজ ৯ আগস্ট (মঙ্গলবার) সকালে পুলিশের সহযোগিতায় সাঁথিয়া সহকারী কমিশনার ( ভূমি) মনিরুজ্জামান শশদিয়া গ্রামে কাবিল হোসেনের প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন। প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে নকল প্রসাধনী প্রস্তুত ও দেশি-বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের প্রসাধনী কম্পানির লেবেল ও লোগো ব্যবহার করে বিক্রির প্রমাণ পাওয়া যায়।

নকল প্রসাধনী তৈরি ও বিক্রির অপরাধে কাবিল হোসেনকে ছয় মাসের কারাদন্ড এবং ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

স্থানীয়রা জানান, কাবিল হোসেন দীর্ঘদিন ধরে এ ধরনের ব্যবসার সঙ্গে জড়িত। এ সময় জব্দকৃত নকল প্রসাধনী জনসাধারণের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

সাঁথিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরুজ্জামান বলেন, ‘দন্ডপ্রাপ্ত ব্যক্তি কাবিল হোসেনের কোনো ব্যবসায়িক লাইসেন্স ছিল না, অথচ প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন থেকে এ সকল নকল প্রসাধনী তৈরি ও বিক্রি করে আসছিল। তিনি আরো জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!