সাঁথিয়ায় মুক্তিযুদ্ধ কর্ণার ও কুইজ ক্লাব উদ্বোধন

সাঁথিয়া (পাবনা) সংবাদদাতা :  পাবনার সাঁথিয়া উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়, কলেজ  ও মাদ্রাসায় মুক্তিযুদ্ধ কর্ণার, ল্যাংগুয়েজ ক্লাব সাধারণ জ্ঞান ক্লাব উদ্বোধন করলেন পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে সাঁথিয়া উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান ও পাবনা জেলা শিক্ষা অফিসার মোসলেম উদ্দীন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাঁথিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি হাসান আলী খান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ: লতিফ, মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সাঁথিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বোয়াইলমারী কামিল মাদ্রাসার অধ্যক্ষ আ: আউয়াল, শিক্ষকনেতা ইকবাল হোসেন প্রমুখ।

জেলা প্রশাসক জসিম উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দেয়াসহ ভাষার চর্চা এবং সাধারণ জ্ঞান বৃদ্ধির জন্য বর্তমান সরকারের এ উদ্যোগ। স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার উন্নয়নে সরকার নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। শিক্ষার মান বাড়াতে সব ধরণের সহযোগিতা প্রদান করা হবে বলে তিনি আশ্বস্থ করেন।

জেলা প্রশাসক পরে সাঁথিয়া উপজলার ৭১ টি শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধ কর্ণার, ল্যাংগুয়েজ ক্লাব ও কুইজ ক্লাব স্থাপনের জন্য উপকরণ বিতরণ করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *