সাঁথিয়ায় যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারাত্মক আহত

মনসুর আলম খোকন, সাথিয়া (পাবনা): পাবনার সাঁথিয়ায় যৌতুকের টাকা না পেয়ে রবিউল ইসলাম (২৫) নামে এক পাষন্ড স্বামী ও শাশুড়ীর  নির্যাতন ও মারপিটে মারাত্মক আহত হয়ে সদ্য বিবাহিত গৃহবধূ বিলকিস খাতুন সাঁথিয়া হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার নন্দনপুর ইউনিয়নের হাটবাড়িয়া বোয়াইলমারী গ্রামে।

জানা যায়, গৃহবধূ বিলকিস খাতুন এইচএসসি পাস। উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের মৃত দুদু মিয়ার মেয়ে সে। এ বছর ২২ জুলাই উপজেলার হাটবাড়িয়া গ্রামের জালাল মিয়ার ছেলে রবিউলের সাথে তার বিয়ে হয়। বিয়ের সময় রবিউল দুই লাখ টাকা যৌতুক নেয়। বিয়ের দুএক দিনের মধ্যেই সে বুঝতে পারে তার স্বামী অন্য নারীতে আসক্ত। বিয়ের কিছুদিন পরেই আরও যৌতুকের দাবীতে নানা অজুহাতে স্বামী ও শাশুড়ী মিলে তাকে নানাভাবে অত্যাচার,নির্যাতন করতে থাকে।

মঙ্গলবার রাতে স্বামী ও শাশুড়ী মিলে কাঠ ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে তাকে গুরুতর জখম করে। একই গ্রামের বাসিন্দা বিলকিসের দুলাভাই ইমারত আলী জানান, বিয়ের পর থেকেই শ^শুরবাড়ির লোকজন বিলকিসকে শারিরীকভাবে নির্যাতন করে আসছে।

সাঁথিয়া হাসপাতালের আরএমও(আবাসিক মেডিক্যাল অফিসার) ডাঃ আব্দুল্লাহ আল মামুন জানান, বিলকিসের মাথা ও সারা শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। সাঁথিয়া থানার উিউটি অফিসার এস আই মতিয়ার রহমান জানান, এখনও পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *