সাঁথিয়া অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আর কে আকাশ, (পাবনা): বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, সাঁথিয়া উপজেলা শাখা। বেলা ২টায় ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রদল পাবনা জেলা শাখার সভাপতি আমিনুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রদল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি সরদার জাহাঙ্গীর হোসেন, রাবি শহীদ জিয়াউর রহমান হল শাখার সভাপতি সরদার জহুরুল, ছাত্রদল সাঁথিয়া উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম মিঠু, ছাত্রদল নেতা মো. আনোয়ারুল ইসলাম পাপ্পু, মাহববুল ইসলাম তরুণ, মো. হোসাইন খান, জহুরুল ইসলাম, রুবেল আহমেদ প্রমূখ।

এসময় ছাত্রদল রাবি শহীদ জিয়াউর রহমান হল শাখার সভাপতি সরদার জহুরুল বলেন, কভিড-১৯ (করোনা) ভাইরাসের মহামারীতে আজ বাংলাদেশও আক্রান্ত। বাংলাদেশের এই ক্লান্তি লগ্নে ছাত্রদল জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন মহৎ কাজ করে যাচ্ছে। একে অপরের সচেতনতাই পারে আমাদের নিজ, সমাজ এবং দেশকে বাঁচাতে, তাই সবাইকে সচেতন থাকতে হবে। বক্তব্যকালে তিনি সমাজের বিত্তবানদের সমাজের অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

আমিনুল ইসলাম বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাড. শামসুর রহমান শিমুল বিশ্বাসের অনুপ্রেরণায় ছাত্রদল পাবনা জেলা শাখা পাবনার প্রতিটা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে উপহার সামগ্রী পৌঁছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
এসময় তিনি সাঁথিয়া উপজেলা ছাত্রদল নেতা নাইচ সরদারের আয়োজনের প্রশংসা করে আগামীতে মানুষের পাশে থাকার আহ্বান জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *