সাঁথিয়া আ’লীগের সম্পাদক সানের সংবাদ সম্মেলন

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার সাঁথিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তপন হায়দার সান তার বিরুদ্ধে বিভিন্ন সংবাদমাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার(২৩ ডিসেম্বর) বেলা ১১ টায় সাঁথিয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে তপন হায়দার সান লিখিত বক্তব্যে বলেন,সাঁথিয়া পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন চাওয়ায় একটি কুচক্রীমহল দৈনিক দেশ রুপান্তর, খোলা কাগজ, ঢাকা প্রতিদিন, টিভি চ্যানেল ডিবিসি, এটিএন নিউজ,৭১ টিভি, অনলাইন নিউজ পোর্টাল বিডি নিউজ২৪.কমসহ আরও কয়েকটি অনলাইন পত্রিকা এবং বিভিন্ন স্থানীয় দৈনিকে আমার সম্পর্কে বাড়ি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসীকার্যকলাপের যেসব সংবাদ প্রকাশিত হয়েছে তা মোটেই সত্য নয়। আমাকে এবং আমার পরিবারের ভাবমূর্তি ক্ষুন্ন করতেই সাংবাদিকদেরকে অসত্য তথ্য পরিবেশন করে রিপোর্ট করানো হয়েছে।

তিনি বলেন, আমার বাবা মোজাম্মেল হক মাস্টার সাঁথিয়া পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ছিলেন। আমি দীর্ঘবছর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সাথে দায়িত্বপালন করে আসছি।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন সাঁথিয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু, উপজেলা আ’লীগের সহসাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাজ্জাদ, গৌরিগ্রাম ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুকুল, জেলা পরিষদের সদস্য শামসুন্নাহার মুক্তাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *