সাঁথিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : পাবনার সাঁথিয়ার পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল ইসলাম এক সাংবাদিক সম্মেলনে নির্বাচনী এলাকায় বারংবার স্থানীয় সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী এড. শামছুল হক টুকু নির্বাচনী আচরণ বিধি লংঘন করছেন এবং তা বারবার নির্বাচন কমিশনকে জানানো হলেও কোন কার্যকরী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন।

একইসাথে নির্বাচনী এলাকায় উশৃংখল ছেলেদের মোটর সাইকেল মহড়াসহ হুমকি ধামকিতে ভীত হয়ে পড়েছেন এখানকার ভোটারেরা যা রীতিমতো ভয়ংকর পরিবেশে পরিনত হয়েছে নির্বাচনী এলাকা, যার পৃষ্টপোষকতা করা হচ্ছে স্থানীয় এমপির প্রত্যক্ষ ও পরোক্ষ ইন্ধনে। সাধারন মানুষ ভোট দিতে পারবে কিনা এনিয়ে শংকিত হয়ে পড়েছেন তারা। ধানের শীষের পোষ্টার ছেড়া, প্রচারনায় বাঁধা প্রদানসহ সরকারি দলের ক্যাডারদের মারমুখি আচরণে গোটা এলাকায় থমথমে অবস্থা।

ভোটের দিনে প্রতিটি কেন্দ্রে আইন শৃংখলা বাহিনীর পর্যাপ্ততা নিশ্চিত করার আহবান জানান তিনি। একইসাথে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় প্রকাশ করেন তিনি। ভোটের দিনে সকালে কেন্দ্রে কেন্দ্রে ব্যালট পেপার সরবরাহের দাবি জানান তিনি। সুষ্ঠু ভাট হলে বিপুল ভোটে তিনি বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।

আজ সকালে পাবনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে প্রার্থী সিরাজুল ইসলাম ছাড়াও বদরুন্নেছা কলেজের সাবেক ভিপি খায়রুন নাহার খানম মিরুসহ বিএনপি নেতৃবৃন্দ বক্তব্য দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *