সাংবাদিকদের সাথে নির্বাচিত মেয়রের মত বিনিময় সভা

পিপ (পাবনা) : সদ্য নির্বাচিত ঈশ্বরদী পৌর মেয়র ইসাহক আলী মালিথাসহ নয় কাউন্সিলরা ঈশ্বরদীর সাংবাদিকদের নিয়ে মত বিনিময় সভার আয়োজন করেন।

ইসাহক আলী মালিথার উদ্যোগে বুধবার দুপুরে মালিথা মোড়ের অফিসে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন,সদ্যনির্বাচিত মেয়র ইসাহক আলী মালিথা। শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুর সঞ্চালনায় বক্তব্য দেন,আওয়ামীলীগ কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এম, রশিদ উল্লাহ,কাউন্সিলর কামাল উদ্দিন, জাহাঙ্গীর আলম, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম রাজা ও মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক বাপ্পি রায়হান ও নির্বাহী সদস্য মুরাদ আলী মালিথাসহ অন্যরা ।

মতবিনিময় সভার সভাপতি ও সদ্য নির্বাচিত মেয়র ইসাহক আলী মালিথা সকলের সহযোগিতা কামনা করে আধুনিক ডিজিটাল ঈশ^রদী পৌরসভা গড়ার ইচ্ছা পোষণ করে বলেন,পায়ে হাঁটা রাস্তা ও শিশু পার্ক নির্মাণসহ সর্বোচ্চ প্রয়োজন বিবেচনা করে অগ্রাধিকার ভিত্তিত্বে সকল সমস্যার সমাধানের চেষ্টা করা হবে স্থানীয় সাংসদ ও উপজেলা চেয়াম্যানকে সাথে নিয়ে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *