সামাজিক বন্ধনের কমিটি গঠন; সাব্বির সভাপতি, সেজান সম্পাদক

নিজস্ব প্রতিবেদক : স্বেচ্ছাসেবক দিবস পালন উপলক্ষ্যে চাটমোহরের স্বেচ্ছাসেবী সংগঠন ‘সামাজিক বন্ধন’র কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লায় শাপলা সংঘ মাঠে আয়োজিত অনুষ্ঠানে কমিটি ঘোষণা করা হয়।

সামাজিক বন্ধনের উপদেষ্টা সঙ্গীত শিক্ষক দেওয়ান জামিউল ইসলাম কাবলীর সভাপতিত্বে ও নুরুল আমিন রঞ্জুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সামাজিক বন্ধনের উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, চাটমোহর ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, সামাজিক বন্ধনের উপদেষ্টা জাহিদুল ইসলাম, আব্দুর রশিদ, সাংবাদিক শাহীন রহমান, ইকবাল কবির রঞ্জু, পবিত্র তালুকদার, তুষার ভট্টাচার্য, চেতনায় চাটমোহরের প্রতিষ্ঠাতা ও চিত্রগৃহ চাটমোহরের ব্যবস্থাপনা পরিচালক জেমান আসাদ, চিত্রগৃহ চাটমোহরের শিল্প পরিচালক ও অংকন শিক্ষক মানিক দাস, অধ্যক্ষ রবিউল করিম শুভ, প্রভাষক মাহবুবুর রহমান, মিজানুর রহমান ছাকা, আবু তালেব প্রামানিক, বাদশা মিয়া, আলাউদ্দিন প্রামানিক, ছিদ্দিকুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে সামাজিক বন্ধনের ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা হাসাদুল ইসলাম হীরা। এর মধ্যে সভাপতি, সাধারণ সম্পাদক সহ ১৫ জন কার্যনির্বাহী সদস্য ও বাকি ৪২ জন সাধারণ সদস্য।

কমিটিতে সাব্বির আহমেদকে সভাপতি ও সাজেদুর রহমান সেজানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মাহদি ইয়ানুর মিথেল ও ফজলুল হক কালু, সহ-সাধারণ সম্পাদক নুরুল আমিন রঞ্জু ও হাসিনুর রহমান মেঘ, সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, অর্থ সম্পাদক সাগর হোসেন, দপ্তর সম্পাদক স¤্রাট সরকার, প্রচার সম্পাদক রকিবুল হক রোহান, উপ-প্রচার সম্পাদক শাহরিয়ার সিয়াম, সমাজ কল্যাণ সম্পাদক আহসান কবির নেহাল, সাংস্কৃতিক সম্পাদক জামিয়া ইসলাম শান্তা, ক্রীড়া সম্পাদক রবিউল ইসলাম রাহুল, আইটি বিষয়ক সম্পাদক এস এম কাওছার আহমেদ।

সাধারণ সদস্য ৪২ জন হলেন, ইমরান হোসেন, জীবন হোসেন, রবিউল ইসলাম গোলাম, রনি হোসেন, সাদিকুল ইসলাম শামীম, মাসুম হোসেন, জুবায়ের হাসান হাসিব, সিফাত হোসেন মেহরাব, মোনতাছিম বিল্লাহ ইমন, শাহরিয়ার আহমেদ সেজান, সেগবাতুল্লাহ সিদ্দিকী সিয়াম, মেহরাজ হোসেন, তাইবুল ইসলাম, হাসান আল সামি, আব্দুল্লাহ ইবনে আকতার, রতন আহমেদ, আখিরুল ইসলাম, আব্দুল বাতেন জনি, শাফিউর রহমান শাফি, এস এম খালিদ হাসান, প্রত্যয় আল মুস্তাফিজ প্রাপ্ত, মারুফ হোসেন, সাব্বির হোসেন, সাকিবুর রহমান সজিব, বাপ্পী শেখ, সামিউর রহমান শাকির, রাকিবুল হাসান হৃদয়, ওয়াহিদুর ইসলাম রোমান, মো: মাফিম, রিয়াদ হোসেন, নাহিদ হাসান রাব্বি, আমিনুল হক নির্জন, মাহফুজ হোসেন, ওমর ফারুক, জাহিদ হাসান আবির, জাহিদুল ইসলাম, রাফিউল ইসলাম, অন্তর হোসেন ও লিখন হোসেন।

সামাজিক বন্ধনের ৫ সদস্যের একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে। তারা হলেন, হাসাদুল ইসলাম হীরা, দেওয়ান জামিউল ইসলাম কাবলী, জাহিদুল ইসলাম, আব্দুর রশিদ ও এনামুল হক।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *