সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আটঘরিয়ায় সম্প্রীতি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে মন্ডুপ ও সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে আগুন দেয়া ও ভাংচুর করা এবং সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের ঘোষনা অনুযায়ী পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এই শোভাযাত্রা শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আটঘরিয়া বাজারের চৌরাস্তায় সমাবেশে বক্তব্যদেন আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম রতন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চলের পলিচালনায় বক্তব্যদেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর মিয়া, পৌর আওয়ামী লীগের আহবায়ক আলহাজ গোলজার হোসেন, যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক খাইরুল হাসান নাসিম, ছাত্রলীগ নেতা মোঃ আশরাফুল ইসলাম।
বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ের উপর বর্বর নির্যাতন নিপীড়ন কখনোই বর্তমান আওয়ামীলীগ সরকার মেনে নেবে না, তাদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল এই সকল হিন্দু সম্প্রদায়ের মানুষদের হামলা চালাচ্ছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *