সারা দেশে নারী নির্যাতনের প্রতিবাদে পাবনায় স্বাচিপ’র মানববন্ধন

পাবনা প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনকারীদের ফাঁসির দাবিতে পাবনায় মানববন্ধন করেছে চকিৎসকরা। বুধবার পনা জেনারেল হাপাতাল চত্বরে স্বাধিনতা চিকিৎসক পরিষদ এ্র উদ্যোগে এই কমসূচী পালিত হয়। এই মানববন্ধনে পাবনার চিকিৎসক নাসসহ হাসপাতালে কর্মরত সকল কর্মকর্তারা অংশ গ্রহন করেন।

বেলা বার টার দিকে হাসপাতাল চত্বরে এ মানববন্ধন পালন করা হয়। মানববন্ধনে বক্তরা নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনকারীসহ সিলেট ও খাগড়াছড়ি ধর্ষণের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, পাবনার স্বাধীনতা চিকিৎসক পরিষদের ডা: জাহিদ হাসান রুমি, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা: নাজমুল ইসলাম, পাবনা ইন্টারনী চিকিৎসক পরিষদের সভাপতি ডা: স্বপন বিশ্বাস, সাধারণ সম্পাদক ডা: সুমন, বাংলাদেশ পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ডঃ মাহফুজ নয়ন, পাবনা জেলা শাখা নার্সিং অ্যাসোসিয়েশন এর সভাপতি ডাক্তার মোঃ আব্দুর রাজ্জাক প্রমুখ।

মানববন্ধনে সভাপতিত্ব করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের কোষাধক্ষ্য ও পাবনা জেনারেল হসপিটালের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক ডা: সালেহ মোহাম্মদ আলী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *