সারা-শ্রদ্ধাকে জেরা করা হতে পারে

বিনোদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় প্রধান অভিযুক্ত তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। মাদক কেনা ও ‘কাই পো চে’ অভিনেতাকে সরবরাহের অপরাধে কিছুদিন আগে এই অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এবার এ বিষয়ে সুশান্তের দুই সহকর্মী বলিউড অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। চলতি সপ্তাহে তাদেরকে ডেকে পাঠানোর সম্ভাবনা রয়েছে। এনসিবি সূত্রের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে বলিউড হাঙ্গামা।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছেÑচলতি সপ্তাহে অভিনেত্রী সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে এনসিবি। যদিও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো এ বিষয়ে চূড়ান্ত কিছু জানাননি। তবে তাদেরকে তলব করার সম্ভাবনা রয়েছে।

অভিনেত্রী রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই সুশান্তের মৃত্যুতে মাদকের যোগ প্রকাশ্যে আসে। তারপর একে একে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের দুই কর্মচারী এবং মাদক সরবরাহে যুক্ত থাকা মোট ৯জনকে গ্রেপ্তার করে এনসিবি। এনসিবি সূত্র অন্য একটি সংবাদমাধ্যমে জানিয়েছেÑজেরায় বলিউডের বেশ কয়েকজনের নাম ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। তাতে সারা এবং শ্রদ্ধার নামও রয়েছে। তদন্তের স্বার্থেই তাদের ডেকে পাঠানো হতে পারে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *