সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠানে ১ লাখ দর্শক

বিনোদন: ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর প্রভাস অভিনয় করেন ‘সাহো’ সিনেমায়। সাড়ে ৩ কোটি রুপি বাজেটের এ সিনেমা পরিচালনা করেন সুজিত। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। নির্মাণের শুরু থেকে সিনেমাটির মুক্তি নিয়ে মুখিয়ে ছিলেন প্রভাস ভক্তরা। কয়েক দফা মুক্তির তারিখ পেছানোর পর সিনেমাটি গত বছরের ৩০ আগস্ট হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায়। কিন্তু সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়। এটি বক্স অফিসে আয় করে ৪৩৩ কোটি রুপি।

মজার বিষয় হলো এই সিনেমা মুক্তির আগে প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা। যে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন প্রায় ১ লাখ দর্শক। সিনেমা মুক্তির ১ বছর পর এ তথ্য প্রকাশ্যে এসেছে। টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে ‘সাহো’ সিনেমার প্রি-রিলিজ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা।

এতে আনুমানিক ১ লাখ মানুষ উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানের স্টেজসহ অন্যান্য আয়োজনে খরচ হয়েছিল ২ কোটি রুপি। এতে কাস্ট-স্কুরা উপস্থিত হয়েছিলেন। এই অনুষ্ঠানে ‘সাহো’ সিনেমায় ব্যবহৃত প্রপস প্রদর্শন করা হয়।

‘সাহো’ সিনেমায় আরো অভিনয় করেন নিল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, অরুণ বিজয়, চাঙ্কি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। সিনেমাটির সংগীত পরিচালনা করেন শংকর, এহসান ও লয়। এটি প্রযোজনা করে ইউভি ক্রিয়েশন্স।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *