সিয়ামের গায়ে হলুদ

বিনোদন: মডেল-অভিনেতা সিয়াম আহমেদ এরইমধ্যে ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবি দুটিতে অভিনয় করে পেয়েছেন জনপ্রিয়তা। তবে তার নতুন সংবাদ হচ্ছে, দীর্ঘ কয়েক বছরের সম্পর্ক শেষে বিয়ে করতে যাচ্ছেন তিনি। পাত্রীর নাম অবন্তী।

এ প্রসঙ্গে আজ বিকেলে সিয়াম অভিনীত ‘পোড়ামন টু’ ও ‘দহন’ ছবির নির্মাতা রায়হান রাফি বলেন, খবরটা সত্যি। গতকাল প্রথম পর্বে অবন্তীর বাসায় গায়ে হলুদ হয়েছে। আমি সিয়ামের কলগুলো রিসিভ করছি। ও অনেক ব্যস্ত। দ্বি¦তীয় পর্বে আজ সন্ধ্যায় সিয়ামের রাজারবাগের বাসায় গায়ে হলুদ সম্পন্ন হবে।

পারিবারিকভাবেই অনুষ্ঠানটি হচ্ছে। রোববারই আকদ হওয়ার কথা আছে। তবে বাকি আনুষ্ঠানিকতার জন্য সিয়াম-অবন্তী জুটিকে পরিপূর্ণ জামাই-বৌ হিসেবে দেখতে দর্শককে অপেক্ষা করতে হবে আগামি বছর পর্যন্ত। তখন সকলকে দাওয়াত করে ঘটা করে একটি অনুষ্ঠান করবেন সিয়াম। খানিকটা গোপনে বিয়ের আয়োজন হলেও এরইমধ্যে সেটির খবর ছড়িয়ে গেছে শোবিজ অঙ্গনে।

প্রসঙ্গত, প্রেম-বিয়ে নিয়ে প্রথম থেকেই সিয়াম ছিলেন স্পষ্টবাদী। যেখানে নায়কেরা নিজেদের প্রেম-বিয়ের খবর গোপন রাখতেই পছন্দ করেন সেখানে সিয়াম আত্মবিশ্বাসের সঙ্গেই সকল টিভি অনুষ্ঠানে বা সংবাদে প্রকাশ করেছিলেন নিজের প্রেমিকা অবন্তীর নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *