সুজানগরে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন চেয়ারম্যান শাহীন

জেলা প্রতিনিধি, পাবনা : করোনা মহামারি দূর্যোগপূর্ন পরিস্থিতির মধ্যে নিজ উপজেলার ইমাম ও মুয়াজ্জিনদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

চলতি সপ্তাহের সোমবার থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের মসজিদ ও মাদরাসার সাথে সংশ্লিষ্ঠদের তালিকা করে তাদের জন্য ঈদ উপহার পৌছে দেন তাদের হাতে। এই কার্যক্রমের উদ্বোধন হয় সুজানগর উপজেলার দুলাই ইউনিয়ন পরিষদ চত্বর থেকে। সেখানে উপস্থিত ছিলেন দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, স্থানীয় মসজিদ ও মাদরানার প্রায় ৮২ জন ইমাম ও মুয়াজ্জিনসহ স্থানীয় আওয়ামীলীগের নেত্রীবৃন্ধ।

চেয়ারম্যান শাহীন বলেন, বিশ^ব্যাপী কোভিট-১৯ এর ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরেছে অনকে মানুষ। আমরা উপজেলাতে ধারাবাহিক ভাবে ত্রাণ কার্য চালিয়ে আসছি। দেশের এই অবস্থা সামাজিক ভাবে বেশ সমস্যার মধ্যে রয়েছে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনরা। সরকারি নির্দেশনা থাকার কারনে মসজিদ গুলোতে লোক সমাগম কমে গেছে। বর্তমান সময়ে মসজিদ ও মাদরাসা গুলো আর্থিক ভাবে বেশ সংকটের মধ্যে পরেছে। বর্তমান অবস্থার বিবেচনা করে সুজানগর উপজেলায় নিজে উদ্যোগে ১০টি উইনিয়নের প্রায় ১৩শত ইমান ও মোয়াজ্জিনদের কাছে পৌছে দেয়া হচ্ছে ঈদ উপহার।

তিনি বলেন এলাকার কোন মানুষ না খেয়ে থাকবে না। ঈদের আনান্দ সবাই মিলে ভাগাভাগি করেনিবো। সরকারের পাশাপাশি আমরা আছি এলাকার সাধারন মানুষের জন্য। ঈদের আগেরদিন পর্যন্ত তালিকাভুক্ত প্রতিটি পরিবারকে ঈদ উপহার খাদ্য সামগ্রী তাদের কাছে পৌছে দেয়া হবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *