সুজানগরে উন্নয়নমূলক কাজের উদ্বোধন

পিপ (পাবনা) : বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নত রাষ্ট্র করতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন, এরই ধারাবাহিকতায় রাস্তা-ঘাট উন্নত থেকে আরো উন্নয়ন, সফলতা থেকে আরো সফল করার লক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্নের সোনার বাংলার নৌকার হাল ধরে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তাই দেশ মাথা উচু করে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন এ দেশের বিগত দিনের সব সরকার থেকে আওয়ামীলীগ দলীয় সরকার অর্থনৈতিক, প্রসাশন, বানিজ্য, প্রবাসী আয় সহ বিভিন্ন দিক থেকে এগিয়ে। এ দেশ আমাদের, তাই আমাদের কেই এক সাথে হাতে হাত রেখে কাজ করতে হবে।

পাবনার সুজানগরে উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের ইপেন্দ্রনগর ও ভায়না ইউনিয়নের লক্ষীপুর মঙ্গলবার সকালে কাঁচা সড়কের এইচ বিবি করণ কাজের উদ্বোধন কালে এ কথা বলেন পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বলেন এ দেশ পেয়েছে স্বর্ণ যুগের নেত্রী মাবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। এত উন্নয়ন এর আগে কখনো হয়নি, কাঁচা রাস্তাগুলো হয়েছে পাকা, আগামীতে উন্নত দেশ থেকে হবে মধ্যমায়ের দেশ, গ্রাম হবে শহর। তাই আ.লীগ সরকার এই সোনার বাংলায় বারবার দরকার।

উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ বলেন দেশ উন্নত হলে এ উপজেলাও উন্নয়ন হবে, আর উপজেলার উন্নয়ন মানেই আপনাদের উন্নয়ন। এই ধারাবাহিকতা ধরে রাখতে প্রশাসন সাধারণ মানুষের পাশে আছে। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল জাবির, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন, মেসার্স খালেদা কনস্ট্রাকশরে প্রোপ্রাইটর আনিসুজ্জামান দোলন, ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি আমজাদ হোসেন গেদা প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *