সুজানগরে গৃহবধুকে গণধর্ষণের অভিযোগে মামলা অভিযুক্ত এক ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার সুজানগর উপজেলার চর সুজানগর ভবানিপুর এলাকায় এক গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সরদার সুমন হোসেন পটল (২২) নামে অভিযুক্ত ধর্ষককে আটকে করেছে।

আটককৃত সুমন চরসুজানগর এলাকার মান্নান সরদারের ছেলে।

ঘটনার অভিযুক্ত আরেক ধর্ষক চর সুজানগর এলাকার মোঃ ফিরোজ খান আচ্চুর ছেলে সুজানগর পৌর ছাত্র লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সুমন খান (২০)সহ অভিযুক্ত আরো চারজন পলাতক রয়েছে। পুলিশ বলছে, তাদের ধরতে পুলিশ অভিযান চলছে।

পাবনা সুজানগর থানার তদন্তকারী কর্মকর্তা হাদিউল ইসলাম জানান, গণধর্ষনের স্বীকার গৃহবধু রবিবার সন্ধ্যায় সাঁথিয়া থেকে সুজানগর হয়ে কুলাদী বোনের বাড়িতে যাচ্ছিলেন। সুজানগর বাজার থেকে তার দুলাভাই তাকে নিতে আসেন। পথের মধ্যে ওই এলাকার চিহ্নিত বখাটেরা দলবদ্ধ ভাবে তাকে পথ রোধ করে। বখাটেরা গহবধুর দুলাভাইক মারপিট করে তাকে ভয় দেখিয়ে মেয়েটিকে রাস্তার পাশে গম ক্ষেতের মধ্যে পালাক্রমে ধর্ষন করে। পরে ভীকটিমের পরিবারের সদস্য ও ভিকটিম নিজে সুজানগর থানাতে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত সরদার সুমন ওরফে পটল নামে এক ধর্ষককে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে ঘটনার বিষয়ে আমরা সত্যতা পেয়েছি।
গণধর্ষনের স্বীকার গৃহবধুকে ডাক্তারি পরিক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার সাথে অন্য যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

মামলার স্বার্থে অভিযুক্তদের নাম এখনি বলা যাচ্ছে না। তবে এই জঘন্যতম কাজের জন্য প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *