সুজানগরে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, পাবনা : প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে পাবনা সুজানগর পৌর এলাকার কর্মহীন ও দরিদ্র এক হাজার পরিবারের মাঝে ৫দিনের সমপরিপান খাদ্য সামাগ্রী বিতরণ করেছে উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। (১১ মে সোমবার) সকালে সরকারি নিজাম উদ্দিন আজগার আলী ডিগ্রী কলেজ মাঠে চলমান এই কার্যক্রমের পরিদর্শন করেন পাবনা সুজানগর-২ আসনের সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির।

সরকারের কোভিট-১৯ দুর্যোগ মোকাবেলায় ত্রাণ কর্মসূচির পাশাপাশি ব্যক্তি উদ্যোগে সুজানগর পৌর এলাকার ৯টি ওয়াডের তালিকাভুক্ত একহাজার কর্মহীন দরিদ্র পরিবারকে ভ্যান গাড়ি যোগে বাড়িতে বাড়িতে পৌছে দেয়া হয় খাদ্য সামগ্রীর উপহার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য রেজাউল কমির, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ^াস, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন প্রমুখ।

পাবনা সুজানগর উপজেলাতে সরকারি ভাবে এখন পর্যন্ত প্রায় ১৭ হাজার পরিবারের মাঝে ত্রান সহযোগিতা করা হয়েছে। এর মধ্যে পৌর এলাকার প্রায় ৫হাজার পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। অপরদিকে বে-সরকারি বা ব্যক্তি উদ্যোগে উপজেলাতে প্রায় চল্লিশ হাজার কর্মহীন দরিদ্র পরিবারকে বিভিন্ন ভাবে সহযোগিতা করছেন স্থানীয় আওয়মীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা।

আসছে রোজার ঈদকে সামনে রেখে উপজেলার প্রতিটি ধর্মীয় প্রতিষ্ঠানের ইমাম ও মোয়াজ্জিনদের তালিকা করে তাদের মাঝে ঈদ উপহারসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান উপজেলা চেয়ারম্যান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *