সুজানগরে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি ফিরোজ

পাবনা প্রতিনিধি: পাবনা-২ আসনের সংসদ সদস্য, অর্থ, ডাক এবং টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির রোববার নিজ নির্বাচনী এলাকায় গ্রামীণ মাটির রাস্তা, ইট বিছানো, স্কুলের নবনির্মিত ভবন ও একটি মাদ্রাসার উদ্বোধন করেছেন।

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় এই কাজগুলো বাস্তবায়ন করা হচ্ছে। এদিন সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির গ্রামীণ মাটির রাস্তা টেকসইকরণে হেরিংবোন বন্ড প্রকল্প, কাকিয়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন, মাজপাড়া-গুপিনপুর, মাজপাড়া-গুপিনপুর পাকা রাস্তার উদ্বোধন, গ্রামীণ মাটির রাস্তা কাজের উদ্বোধন এবং আলহাজ¦ মোঃ আব্দুস শুকুর ইসলামী মাদ্রাসার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির বক্তব্য দেন। এ সময় উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌর মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী, উপজেলা শিক্ষা অফিসার, স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মি এবং স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *