সুজানগরে সিএনজির ধাক্কায় পেঁয়াজ ব্যবসায়ীর মৃত্যু, আহত ৪

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগরে সিএনজির ধাক্কায় মদু বিশ্বাস (৫৪) নামের এক পেঁয়াজ ব্যবসায়ী নিহত ও অপর চারজন আহত হয়েছেন। গুরুতর আহত চারজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার (১৮ অক্টোবর) দুপুরে উপজেলার দুলাই ইউনিয়নের শান্তিনগর বাজার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যবসায়ী মদু বিশ্বাস সুজানগরের দুলাই ইউনিয়নের মৃত আব্দুর রহমানের ছেলে। তিনি পেঁয়াজের ব্যবসা করতেন। পাশাপাশি কৃষি কাজের সাথেও জড়িত ছিলেন। আহত তুষার (২৫), হালিম (৪২), আবু হোসেন (৩৬), লিটন মোল্লা (২৮) এদের বাড়ি একই এলাকায়।
নিহতের ভাতিজা তুষার মাহমুদ বলেন, দুলাই বাজারে পেঁয়াজ বিক্রি করে কাঁচা বাজার করে বাড়ি ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হোন। বেলা দুইটার দিকে ৬ জন যাত্রী নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা গ্যারেজ থেকে ছেড়ে দিলে তাৎক্ষণিক পেছনে একটি সিএনজি ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এসময় তার সাথে থাকা আরও চারজন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।
তিনি আরও বলেন,  সিএনজিচালক এলাকায় ফাউল সুমন নামে পরিচিত। মাদক খেয়ে নেশা অবস্থায় সিএনজি চালিয়ে থাকে। ইতিপূর্বেও তার সিএনজির ধাক্কায় একাধিক মানুষ নিহত হয়েছেন। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে করে প্রথমে সুজানগর হাসপাতালে নিলে পাবনা জেনারেল হাসপাতালের স্থানান্তর করেছেন চিকিৎসক।
সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *