সুজানগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ জন

সুজানগর (পাবনা) সংবাদদাতা : পাবনা-নগরবাড়ি মহাসড়কের সুজানগর উপজেলার চিনাখড়া বাস স্ট্যান্ডে গতকাল সোমবার এক সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং দুইজন আহত হয়েছে। নিহত ব্যক্তি হলো সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণাহাটা গ্রামের আবুবকর সিদ্দিকের ছেলে রাশেদুল হক (২৫) এবং আহত দুইজন হলো সুজানগরের বদনপুর এলাকার আবদুল জব্বার (২৮) ও আবদুল মাজেদ (৩০)। তাদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুজানগর থানার এস,আই মানিক উদ্দিন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সোমবার সকাল ৯টার দিকে একটি  লেগুনা গাড়ী ৫/৬জন যাত্রী নিয়ে চিনাখড়া বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে ছিল।

এ সময় বেড়া থেকে রাজশাহীগামী বাস গ্রীনলাইন নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী ওই লেগুনাকে পিছন থেকে প্রচন্ড বেগে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লেগুনার যাত্রী ওই রাশেদুল হক নিহত হয় এবং জব্বার ও মাজেদ আহত হয়।

খবর পেয়ে সুজানগর থানা পুলিশ ও মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা এসে লাশ উদ্ধার করে এবং আহত দুইজনকে হাসপাতালে পাঠায়।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল খালেক জানান, এ ব্যাপারে ফাঁড়িতে মামলা হয়েছে এবং ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে  হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *