সুজানগরে ৫শ পরিবার পেল সাবেক ছাত্রনেতা আব্দুল মতিনের খাদ্য সহায়তা

রফিকুল ইসলাম সুইট, পাবনা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে নিজ এলাকায় করোনা সমস্যায় উপার্জন না থাকা অসহায় শ্রমজীবী, খেটে খাওয়া, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আব্দুল মতিন (খোকন) ।

গতকাল সুজানগর উপজেলার ভাঁয়না ইউনিয়নের দুর্গাপুর বিদ্যালয় মাঠে সুজানগর উপজেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক রেজাউল করিম (রেজা মন্ডলের) আয়োজনে অসহায় মানুষদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে পাঁচ শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন ।

সময় সুজানগর উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, সুজানগর পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, চরদুলাই বজলুর রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আ’লীগ নেতা ইকবাল বাহার, সুজানগর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আব্দুল মতিন ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্রলীগ পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ শাখার যুগ্ন আহ্বায়ক , পাবনা জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *