সুজানগর আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন

জেলা প্রতিনিধি, পাবনা : পাবনা সুজানগর উপজেলার পৌর আ.লীগ নেতা রজব আলী প্রামানিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানবন্ধন করেছে স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা। বৃহঃবার সকাল সারে ১১ টার দিকে সুজানগর পৌর সভার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সুজানগর পৌর আ.লীগ ও স্থানীয় অঙ্গ সংগঠনের উদ্যোগে এই প্রতিবাদ মানবন্ধনে দলের সকল স্তরের নেতাকর্মীরা  অংশগ্রহন করেন।
সুজানগর পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের কৃষি সম্পাদক রাজা হাসান, পৌর আ.লীগের সাবেক সভাপতি মাহামুদুজ্জামান মানিক, উপজেলা যুবলীগের সভাপতি রাজু আহম্মেদ, পৌর আ.লীগের সহ-সভাপতি মসলেম উদ্দিন, উপজেলা আ.লীগের বন ও পরিবেশ সম্পাদক বাসু সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেন, সুজানগর উপজেলার রাজনৈতিক সুষ্ঠু পরিবেশ নষ্ট করার উদ্দেশে একটি পক্ষ ক্ষমার অপব্যবহার করে এলাকায় নিজেদের ত্রাসের রাজত্ব কায়েম করতে চাইছে। এই সন্ত্রাসীরা এর আগেও সাবেক ছাত্র নেতা বাক্কুকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছিলো। ঠিক একই ভাবে পরিকল্পিত ভাবে সুজানগর পৌর এলাকার দলের একনিষ্ঠ কর্মী রজব আলীকে হত্যার উদ্দেশে হামলা চালিয়েছে তারা। আমরা এই সন্ত্রাসীদের হাত থেকে সুজানগর পৌরবাসি পরিত্রাণ চাই। রজব আলী প্রামানিকের উপর হামলা কারীদের অতিদ্রæত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান তারা।
এসময় পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ বলেন, সন্ত্রাসীরা এখনো ঘুড়ে বেড়াচ্ছে। গুরুত্বর আহত পৌর আ.লীগ নেতা রজব আলী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসা গ্রহণ করছে। তার মাথায় ও শরিরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে ওই সন্ত্রাসী বাহিনীরা।  আমরা ধিক্কার জানায় যারা গোপনে এই সকল সন্ত্রাসীদের মদদ দিচ্ছে। পুলিশ প্রশানের কাছে আমাদের একটিই চাওয়া সুষ্ঠু তদন্ত করে হামলার সাথে সম্পৃক্তদের অতিদ্রæত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার। আগামী ৭২ ঘন্টার মধ্যে মামলায় অন্তভুক্ত আসামীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে ঘোষনা দেন।
প্রসঙ্গত, পূর্বশত্রুতার জেড়ে গত ২২ সেপ্টম্বর সুজানগর  পৌর আ.লীগ নেতা রজব আলী প্রামানিক (৪৫)কে প্রকাশ্যে নিজ বাড়ির সামনে চায়ের দোকানের উপর পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করে সন্ত্রাসীরা। গুরুত্বর আহত রজব আলীকে পাবনা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতী হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করেন। বর্তমানে তিনি আশঙ্কা জনক অবস্থার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী রয়েছেন। এই ঘটনায় আহত রজব আলীর ছোট ভাই আল আমিন নিজে বাদী হয়ে চরমপন্থি নেতা সন্ত্রাসী ইসহাক বিশ^াসকে প্রধান করে ১৬ জনের নাম উল্লেখ করে পাবনা সুজানগর থানাতে একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *