সুজানগর ইভটিজিং প্রতিবাদে আহত ১

পিপ (পাবনা) : পাবনার সুজানগর উপজেলার ভায়না ইউনিয়নের গোপালপুর আজগর আলী উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার দুপুরে বিদায় অনুষ্ঠান কে কেন্দ্র করে এলাকার বখাটেরা মেয়েদের ইফটিজিং করায় অফিস সহায়ক সোহেল রানা (২৮) প্রতিবাদ করায়, বিদ্যালয় চত্বরে সোহেল রানা কে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করেছে। সোহেল রানা কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত সোহেল রানা জানান, র্দীঘদিন যাবত এলাকার ইমরান, আলীম, আলহাজ্ব, রাজীব, রাসেল, হারুন, রাসেল খাঁ, সুলতান, সুরুজ, বাকছেদ সহ বখাটেরা স্কুলের মেয়েদের বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছে, বিদায় অনুষ্ঠানের দিন মেয়েদের ড্রেস পরিবর্তনের রুমে পর্যন্ত গিয়ে উত্ত্যক্ত করলে, এর প্রতিবাদ করলে আমাকে লোহার রড ও প্লাস্টিকের চেয়ার দিয়ে মারপিট করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামিল হোসেন জানান, আমি শারিরীক ভাবে অসুস্থ্য থাকায় বিদ্যালয়ে উপস্থিত ছিলাম না, ঘটনা সম্পর্কে সহকারী শিক্ষিকা লুৎফুন নাহার আমাকে মুঠো ফোনে জানান, বেশ কিছু উশৃংখল ছেলেরা এ ঘটনা ঘটিয়েছে, এদের অভিভাবকদের এধরণের ঘটনা ইতিপূর্বে জানানো হয়েছিলো।

এ ঘটনায় সুজানগর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *