সুজানগর পৌরসভার মেয়র পদপ্রার্থী তোফার শো-ডাউন

পিপ (পাবনা) : পাবনার সুজানগর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন তোফা’র সমর্থণে এক বিশাল মটর সাইকেল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে পৌর বাস টার্মিনাল হতে এক হাজার মটর সাইকেল এবং হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে বের হওয়া ঐ শো ডাউন টি মেয়র তোফাজ্জল হোসেন তোফা’র সমর্থনে বিভিন্ন শ্লোগান দিয়ে পৌরসভার ৯ টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সড়কের দুই পাশে দাড়িয়ে থাকা হাজার হাজার পৌরবাসী হাত নেড়ে শো ডাউন কে সমর্থন জানান। পৌর যুবলীগের সভাপতি জুয়েল রানা’র নেতৃত্বে মটর সাইকেল শো ডাউনে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা সমকাল‘কে বলেন, আমি এ এলাকার গরীব দুঃখী মানুষের বিপদে সব সময় পাশে থেকে কাজ করেছি। এ ছাড়া এলাকার সমস্ত সন্ত্রাসী কার্যকলাপ বন্ধ, চাঁদাবাজি, যুব সমাজ কে মাদকমুক্ত সহ জনকল্যাণ মুখী কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুজানগর উপজেলা কে আধুনিক, ডিজিটাল করে সুন্দর ও সম্মৃদ্ধী হিসেবে গড়ে তুলবো ইনশাহআল্লাহ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *