সুশান্তকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা

বিনোদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সম্প্রতি নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেছেন তিনি। মৃত্যুর মাত্র কয়েকদিনের মধ্যেই এলো এই অভিনেতাকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা। ‘সুইসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট’ নামের সিনেমাটি নির্মাণ করবেন শামিক মৌলিক। সুশান্তের জীবনের নানা ঘটনা নিয়ে সিনেমাটি তৈরি হবে। চলচ্চিত্র পরিবার থেকে না আসায় বলিউডে কেমন আচরণ পেতেন এবং কীভাবে ক্যারিয়ার গড়লেন তা এতে তুলে ধরা হবে।

এক সাক্ষাৎকারে নির্মাতা শামিক মৌলিক জানান, পর্দায় সুশান্তের গল্প তুলে ধরার কারণ তিনি ইন্ডাস্ট্রি থেকে বড় তারকাদের আধিপত্য দূর করতে চান। এই সিনেমার মাধ্যমে তিনি বলিউডের নানা অসঙ্গতি তুলে ধরবেন। তিনি বলেন, ‘আমি এই গ্যাং ভেঙে ফেলতে চাই। সুশান্তের সঙ্গে যত অন্যায় হয়েছে আমার গল্পে তা তুলে ধরা হবে। তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে।

তাকে মানসিকভাবে নির্যাতন করা হয়েছে। এমনকি পর পর কয়েকটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়। সিনেমাটি বায়োপিক নয় কিন্তু সুশান্তের জীবন থেকে অনুপ্রাণিত। এটি ইন্ডাস্ট্রির অনেক গোপন বিষয় প্রকাশ করবে।’ ময়নাতদন্তের রিপোর্টে সুশান্ত ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন জানানো হলেও রহস্যের গন্ধ পাচ্ছেন অনেকেই।

ভক্তদের ধারণা, বলিউডের স্বজনপ্রীতি সুশান্তকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে। আঙুল উঠেছে সালমান খান, করন জোহর, একতা কাপুর ও সঞ্জয় লীলা বানসালিদের দিকে। তাদের বিরুদ্ধে ইতোমধ্যে মামলাও দায়ের হয়েছে। বলিউডের অনেক তারকাও মনে করছেন, বলিউডের নানা চাপ সামলাতে না পেরেই বিষণœতায় ভুগতেন সুশান্ত। যদিও এই অভিনেতার পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে অভিযোগ জানানো হয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!