সুশান্তের ভিসেরা রিপোর্টে যা জানা গেলো

বিনোদন: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্ট হাতে পেয়েছে পুলিশ। মঙ্গলবার প্রকাশিত এই রিপোর্টও নেগেটিভ এসেছে। অর্থাৎ এই অভিনেতার শরীরে রাসায়নিক বা বিষাক্ত কোনো পদার্থ পাওয়া যায়নি। এর আগে এই অভিনেতার প্রথম ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়, ঝুলে পড়ায় শ্বাস বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

সেখানে তিনজন চিকিৎসক স্বাক্ষর করেন। পরবর্তী সময়ে ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদনেও এটিকে পরিস্কার আত্মহত্যা বলে উল্লেখ করা হয়। পাশাপাশি জানানো হয়, এতে অন্য কোনো বিষয় নেই। চূড়ান্ত ময়নাতদন্ত রিপোর্টে স্বাক্ষর করেন পাঁচজন চিকিৎসক। এরপর সুশান্তের ভিসেরা রিপোর্ট জেজে হাসপাতালে পাঠানো হয়। এতেও নেতিবাচক কোনো কিছুর আলামত মেলেনি।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে অভিনেতা সুশান্তের লাশ উদ্ধার করা হয়। এরপর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা। ময়নাতদন্তের প্রতিবেদনে আত্মহত্যা বলা হলেও রহস্যের গন্ধ পাচ্ছেন ভক্তরা। এদিকে সুশান্তের আত্মহত্যার পেছনে অন্য কোনো ঘটনা রয়েছে কিনা তা তদন্ত করছে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে এই অভিনেতার ঘনিষ্ঠজনদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সুশান্ত অভিনীত সর্বশেষ সিনেমা ‘দিল বেচারা’। আগামী ২৪ জুন ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এটি। মুকেশ ছাবরা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন সানজানা সাংঘাই, সাইফ আলী খান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *