সুশান্তের শেষ সিনেমা মুক্তি পাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে

বিনোদন: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাচ্ছে এটি। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টার-এ স্ট্রিমিং হবে সিনেমাটি। এতে আরো অভিনয় করছেন সানজানা সাংঘাই, সাইফ আলী খান প্রমুখ। এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখাচ্ছেন মুকেশ ছাবরা।

এ প্রসঙ্গে ডিজনি হটস্টারের টুইটার অ্যাকাউন্টে সিনেমার একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। এর ক্যাপশনে লেখা, ‘একটি ভালোবাসা, আশা ও অসংখ্য স্মৃতির গল্প। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের লিগ্যাসি যেটি সবার মনের মধ্যে সংযুক্ত হবে এবং আজীবন স্মৃতি হয়ে থাকবে। ২৪ জুলাই দিল বেচারা সবার জন্য আসছে।’ সাবস্ক্রাইবার ও নন- সাবস্ক্রাইবার সবাই সিনেমাটি দেখতে পাবেন বলে জানা গেছে। ‘দিল বেচারা’ সিনেমাটি তৈরি হয়েছে ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স; অবলম্বনে।

গত ৮ মে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা সম্ভব হয়নি। এদিকে প্রিয় তারকার সর্বশেষ সিনেমা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি চাইছেন না সুশান্ত ভক্তরা। তারা চাইছেন এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাক। টুইটারে চলছে এ নিয়ে প্রতিবাদ। এক ভক্ত লিখেছেন, ‘এটা ঠিক না। আমরা চাই দিল বেচারা প্রেক্ষাগৃহে মুক্তি পাক, যেন আমরা তার প্রতি সম্মান দেখিয়ে সিনেমাটি ব্লকবাস্টার করতে পারি। সেটা হবে সেই সকল বলিউড মাফিয়ার গালে চপেটাঘাত।’ অন্য একজন লিখেছেন, ‘সিনেমাটি ২৪ জুলাই মুক্তি পাচ্ছে।

কিন্তু আমরা এটি সিনেমা হলে দেখতে চাই। খুবই হাস্যকর।’ অপর ভক্ত লিখেছেন, ‘আমরা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি চাই না। শেষ সিনেমা বড় পর্দায় চাই। সিনেমা হলে মুক্তি দিন, যাতে করে আমরা তার কাজের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে পারি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *