সুশান্তের সঙ্গে ব্যাংককও গিয়েছিলেন সারা

বিনোদন: প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বেরিয়ে আসছে নানা তথ্য। ‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে এই অভিনেতার প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। সেই সময় নাকি ছুটি কাটাতে সুশান্তের সঙ্গে ব্যাংককও গিয়েছিলেন সারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তী জানান, সুশান্ত তার টিমের সদস্যদের নিয়ে ব্যাংকক গিয়েছিলেন। সেই ভ্রমণে ৭০ লাখ রুপি খরচ করেন এই অভিনেতা। সেই সময়ে সুশান্তের সহকারীর দায়িত্বে ছিলেন সাবির আহমেদ। তিনি জানান, সেই ভ্রমণে তাদের সঙ্গে সারা আলী খানও ছিলেন। তিনি বলেন, ‘আমরা সাতজন ছিলাম  সুশান্ত, সারা আলী খান, সিদ্ধার্থ গুপ্তা, কৌশল জাভেরি, আব্বাস, সুশান্তের দেহরক্ষী মুস্তাক ও আমি। এটি সুশান্তের পিআরও টিমের ভ্রমণ ছিল। সঙ্গে ছিলেন সারা ও দুজন স্টাফ। এটি ২০১৮ সালের ডিসেম্বরের ঘটনা এবং আমরা ব্যক্তিগত জেটে করে গিয়েছিলাম।’ তবে ভ্রমণে গেলেও সুশান্ত ও ছাড়া হোটেলের রুমেই বেশি সময় কাটিয়েছেন বলে জানান তিনি।

সাবির আহমেদ বলেন, ‘শুধুমাত্র প্রথমদিন আমরা সবাই সৈকতে গিয়েছিলাম। কিন্তু ভ্রমণের বাকি দিনগুলোতে সুশান্ত ও সারা হোটেলেই ছিলেন। তবে অন্যরা ঘোরাঘুরি করেছেন। তারা ব্যাংককের একটি বিলাসবহুল হোটেলে ছিলেন।’ কিন্তু নির্দিষ্ট সময়ের আগেই ভ্রমণ শেষ করে ভারতে ফিরেছিলেন সুশান্তরা। এ প্রসঙ্গে সাবির বলেন, ‘সুনামির পূর্বাভাস দেওয়া হয়েছিল, তাই সবাই ফেরার সিদ্ধান্ত নেয়। তবে টিকেট না পাওয়ায় আমি ও মুস্তাক থেকে গিয়েছিলাম। আমরা ব্যাংককে প্রায় এক মাসের মতো ছিলাম এবং সুশান্ত তার এটিএম কার্ড আমাদের খরচের জন্য দিয়েছিলেন। পরবর্তী সময়ে স্যামুয়েল হাওকিপ আমাদের প্রয়োজন মতো অর্থ মুম্বাই থেকে ট্রান্সফার করেন।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *