সুশান্ত বিয়ের পরিকল্পনা বাবাকে জানিয়েছিলেন

বিনোদন: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এই অভিনেতা। সুশান্তের মৃত্যুর পর মিডিয়া থেকে দূরে ছিলেন এই অভিনেতার পরিবার। প্রথমবারের মতো তার বাবা কে কে সিং মিডিয়ার সাথে কথা বলেছেন। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড’ সিনেমাখ্যাত এই অভিনেতার বিয়ের পরিকল্পনা নিয়ে সুশান্তের বাবা বলেন, ‘এ বিষয়ে আগে কথা হয়েছিল। সে বলেছিল করোনার মধ্যে বিয়ে করবে না। তার একটি সিনেমা মুক্তি পাবে। ফেব্রুয়ারি-মার্চের দিকে বিয়ে করবে।

তার সঙ্গে এ বিষয়ে আমার শেষ কথা এগেুলোই ছিল।’ তবে সুশান্ত কাকে বিয়ে করতে চেয়েছিলেন তা জানাননি এই অভিনেতার বাবা। তিনি বলেন, ‘আমরা তাকে নিজের পছন্দ মতো জীবনসঙ্গী খুঁজতে বলেছিলেন, যার সঙ্গে সে সারা জীবন কাটাবে।’ এদিকে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন শোনা গেছে। তবে এই অভিনেত্রীর সঙ্গে কখনো কথা হয়নি বলে জানান সুশান্তের বাবা। তিনি জানান, একমাত্র অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তার কথা হয়েছে। এর আগে সুশান্তের এক কাজিন জানিয়েছিলেন, নভেম্বরে বিয়ের পরিকল্পনা করেছিলেন সুশান্ত।

এ বিষয়ে প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এমনকি মুম্বাইয়ে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন পরিবারের সদস্যরা। অন্যদিকে রিয়া চক্রবর্তীর প্রোপার্টি এজেন্ট জানান, বিয়ের পর একসঙ্গে থাকতে নতুন বাড়ি খুঁজছিলেন সুশান্ত-রিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *