সুস্থ হয়েছেন আফ্রিদি!

স্পোর্টস: কোভিড-১৯ থেকে সেরে উঠেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। তার স্ত্রী ও দুই মেয়েরও করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার বিকেলে খবরটি জানান আফ্রিদি। কঠিন সময়ে পাশে থাকায় ও শুভকামনা জানানোয় সবাইকে ধন্যবাদ জানান তিনি। গত ১৩ জুন কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন ৪০ বছর বয়সী এই অলরাউন্ডার।

করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ার পর থেকে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে পাকিস্তান জুড়ে প্রচুর সহায়তা কার্যক্রম চালিয়ে আসছিলেন আফ্রিদি। অসহায় মানুষদের সহায়তায় বাংলাদেশের ক্রিকেটার মুশফিকুর রহিমের ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে প্রায় ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। সম্প্রতি ইংল্যান্ড সফরের প্রাথমিক দলে থাকা পাকিস্তানের ১০ ক্রিকেটারের করোনাভাইরাস পরীক্ষার ফল পজিটিভ এসেছিল।

এর মধ্যে মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, শাদাব খান, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান ও মোহাম্মদ হাসনাইনের দ্বিতীয় দফা পরীক্ষায় ফল নেগেটিভ আসে। এর আগে গত এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান পাকিস্তানি ক্রিকেটার জাফর সরফরাজ। সাবেক বাঁহাতি ব্যাটসম্যান তৌফিক উমর আক্রান্ত হয়ে পরে সুস্থ হয়ে ওঠেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *