সোনালী ব্যাংকের উদ্যোগে ৬ মেধাবি শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

পিপ (পাবনা) : পাবনায় সোনালী ব্যাংকের উদ্যোগে ৬ জন মেধাবি শিক্ষার্থীকে ৬০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়েছে।

রবিবার বেলা ১১টায় সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, পাবনার উদ্যোগে ব্যাংকের কর্পোরেট সোস্যাল রেসপনসিবিলিটি (সিএসআর) এর আওতায় পাবনা অঞ্চলের ২০১৭ সালে এসএসসি/সমমান পরীক্ষা পাশ করে এইচএসসি/সমমান-এ অধ্যয়নরত চারজন এবং ২০১৭ সালে এইচএসসি/সমমান পরীক্ষা পাশ করে স্নাতক/সমমান-এ অধ্যয়নরত দুইজন সহ মোট ৬ (ছয়) জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি-২০১৮ বাবদ এককালীন দশ হাজার টাকা করে মোট ষাট হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

বৃত্তি প্রাপ্তরা শিক্ষার্থীরা হলেন মোছাঃ আসমা খাতুন, মোঃ হারুনুর রশিদ, মোঃ শিবলী নোমান মুরাদ, মোঃ আরিফুল ইসলাম, মোঃ জামিল হোসেন এবং ইনজামুল হক হৃদয়। সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, পাবনার ডেপুটি জেনারেল ম্যানেজার মুহাম্মদ মনোয়ারুল ইসলামের সভাপতিত্বে শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, পাবনা শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সঞ্জীব কুমার ঘোষ।

এছাড়াও উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, পাবনার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ আজমল হোসেন, মাহমুদ-উন-নবী ও মোঃ লতিফুল হক বিশ্বাস এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা/কর্মচারী ও অভিভাবকবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *