সৌন্দর্যের রহস্য ফাসঁ করলেন অনুসূয়া

বিনোদন: তেলেগু সিনেমার অভিনেত্রী ও টিভি প্রেজেন্টার অনুসূয়া ভরদ্বাজ। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের কারণেও ভক্তদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। সম্প্রতি সৌন্দর্যের রহস্য জানিয়েছেন অনুসূয়া। তিনি বলেন, ‘আমি প্রতিদিন এক গ্লাস রেড ওয়াইন পান করি এবং কখনোই পরিমাণ মতো ড্রাই ফ্রুট খাওয়া বাদ দেই না।’ রেড ওয়াইন পান করার ব্যাখ্যায় এই অভিনেত্রী বলেন, ‘নেশার জন্য কখনও নয়, রেড ওয়াইনের কিছু গুণ রয়েছে।

এটি পান করলে খাওয়ার প্রতি আকাক্সক্ষা কমায় এবং মেটাবলিজম বাড়ায়, যা ভালো ঘুমের সহায়ক।’ পাশাপাশি কোনোভাবেই নিয়মিত খাবার বাদ দেন না বলে জানান তিনি। এই অভিনেত্রী ভক্তদের সতর্ক করে বলেন, ‘রেড ওয়াইন আমার ক্ষেত্রে উপকার দিয়েছে এর মানে এই নয় যে, সবার ক্ষেত্রে কাজে দেবে। মনে রাখতে হবে, কখনোই অতিরিক্ত পান করা যাবে না এবং সবচেয়ে বড় কথা চিকিৎসকের পরামর্শে মাত্রা নির্ধারণ করে নিতে হবে।

তবে, এক গ্লাস রেড ওয়াইনই আমার জন্য যথেষ্ট।’ বর্তমানে ‘জবরদাস্ত’ নামে একটি কমেডি শো সঞ্চালনা করছেন অনুসূয়া ভরদ্বাজ। এ ছাড়া ‘লোকাল গ্যাং’ নামে একটি কমেডি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি। পাশাপাশি আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’, পবন কল্যাণের ‘বাকিল সাব’, কৃষ্ণা বামসির ‘রাঙ্গা মার্তন্ড’ এবং নিতিন অভিনীত ‘আন্ধাধুন’ সিনেমার রিমেকে অভিনয় করছেন অনুসূয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *