স্কয়ারের সহযোগিতায় দ্বিতীয় দিনেরমত খাদ্য সামগ্রী বিতরণ করল পাবনা যুবলীগ

পিপ (পাবনা) : দেশের অন্যতম শিল্প গ্রুপ স্কয়ারের সহযোগিতায় দ্বিতীয় দিনের মত খাদ্য সামগ্রী বিতরণ করল পাবনা জেলা যুবলীগ। গতকাল মঙ্গলবার সারাদিন পাবনা পৌরসভার ৪,৭, ৯, ১০ ও ১১ নং ওয়ার্ডের করোনাভাইরাসের কারণে ঘরে থাকা দুই হাজার খেটে খাওয়া মানুষ ও অসহায় পরিবারের এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ রনি এ সব বিতরণ কার্যক্রম তদারকি করেন। পৌর আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান এপ্রিল, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদুর রহমান শহীদসহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি বার্তা সংস্থা পিপ‘কে বলেন, সারা দেশে করেনার কারণে খেটে মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে ঘরে থাকতে হচ্ছে। তাদের সহায়তা করতে দেশের অন্যতম শিল্প গ্রুপ স্কয়ারের সহায়তায় পাবনায় ৫ হাজার খেটে খাওয়া মানুষকে খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পাবনা জেলা যুবলীগ। তারই অংশ হিসেবে সোমবার থেকে সহায়তা প্রদান শুরু হয়েছে। প্রয়োজনে এই সহায়তা আরও সম্প্রসারিত হতে পারে বলে তিনি জানান। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল,আটা,ডাল,লবন,তেল, আলু ও সাবান।

পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক বার্তা সংস্থা পিপ‘কে বলেন, প্রতিটি মানুষের ঘরে খাদ্য সহায়তা পৌছে দিতে প্রতিটি যুবলীগ কর্মিকে কাজে লাগানো হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *