স্কয়ারের সহযোগীতায় আটঘরিয়ায় ৫শ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : দেশের দরিদ্র অসহায় দিনমুজুর সাধারন মানুষদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করনের জন্য সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের স্বনামধণ্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। নিজ জেলার আটঘরিয়া পৌর এলাকায় পাঁচশ পরিবারের হাতে তুলেদেন নিত্যা প্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

বুধবার সকাল ১১টায় পাবনা আটঘরিয়া উপজেলা পরিষদ ও পৌর সভার মাধ্যমে হতদরিদ্র ভ্যানচালক, দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আটঘরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ও চাঁদভা সরকারি প্রাথমিকি বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায়ে রেখে সারিবদ্ধ ভাবে প্রতিটি পরিবার সদস্যদের তালিকার মাধ্যমে খাদ্যসামগ্রী তুলে দেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান মো: তারভীর ইসলাম, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া থানার অফিসার ইনচার্য আসিফ মোহাম্মদ সিদ্দিক। এসময় উপস্থিত মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চল প্রতিনিধি উৎপল মীর্জা, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের পাবনা প্রতিনিধি খাইরুল ইসলাম বাসিদ, একাত্তর টিভির পাবনা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান রাসেল, আটঘরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, দৈনিক নতুন কাগজের আটঘরিয়া প্রতিনিধি আফ্রিদী মিঠুন প্রমুখ।

আয়োজকেরা জানান, উপকরনের মধ্যে ছিলো চাউল, তেল, ডাউল, আটা, আলু, চিনি ও সাবান। দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলায় এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ঠরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *