স্কয়ার কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় উৎসব মুখোর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে স্কয়ার কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

শনিবার সকালে স্কয়ার কিন্ডারগার্টেন ক্যাম্পোসে জাতীয় পতাকা উত্তেলনের পর প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন স্কুলের ব্যবস্থপনা পরিষদের সভাপতি ও স্কয়ার গ্রুপের পরিচালক মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, আরমান অঞ্জন চৌধুরী। স্কুলের পতাকা উত্তোলন করেন প্রতিষ্ঠানের প্রাক্তন অধ্যক্ষ শেখ বজলুর রশিদ ও অধ্যক্ষ শাহনাজ সুলতানা।

শুরুতে ছিল শিক্ষার্থীদের এক মনোজ্ঞ মার্চপাস এবং ডিসপ্লে। পরে বেলুন দৌড়, চকলেট দৌড়, বিস্কুট দৌড়, লং জাম্প, হাই জাম্পসহ ৩৪ টি ইভেন্টে সাড়ে তিনশ প্রতিযোগী অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পাবনা চেম্বর অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, স্কয়ার ফার্মার আবাসিক উপদেস্টা দবির উদ্দিন আহমেদ, স্কয়ার ট্রয়লেট্রিজ লিমিটেডের পরিচালক আব্দুল খালেক, স্কয়ার ফার্মাসিউটিক্যালস জেনারেল ম্যনেজার মিজানুর রহমান, এজিএম এইচ আর আব্দুল হান্নানসহ স্থানীয় বিশিষ্ট জনেরা। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *