স্থগিত হলো দেবের ঢাকায় আসা

বিনোদন: ঢাকায় জনপ্রিয় অভিনয়শিল্পী ডিএ তায়েবের আমন্ত্রণে ঢাকায় আসার কথা ছিল দুই বাংলার সুপারস্টার ‘দেব’। বৃহস্পতিবার মিরপুর শহীদ সোহরাওয়াদী ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে ২২ জন কনটেস্টদের সাথে সেলফি তুলতেন তিনি। কিন্তু দেশে নিবার্চনী অস্তিরতা থাকায় অনুষ্ঠানটি স্থাগিত করেন বাংলাদেশের আয়োজকের পক্ষে চ্যানেল টুয়েন্ট সিক্স।
বাংলাদেশে প্রথমবার ‘দেব সেলফি কনটেস্ট-২০১৮’ তে যোগ দিবেন তিনি। এ আয়োজনে দুই বাংলায় বেসরকারি চ্যানেল টুয়েন্টি সিক্স ও কলকাতা টেলিভিশনের সাথে প্রায় ২০ লক্ষ টাকার একটি চুক্তি হয়। পশ্চিম বাংলার সুপার স্টার চিত্র নায়ক ‘দেব সেলফি কনটেস্টে উপস্থিত থেকে পুরস্কৃৃত করতে যাচ্ছেন সেরা ১১ জন তরুণ ও ১১ জন তরুণীকে।
এ প্রসঙ্গে ডিএ তায়েব জানায়, আমাদের অভিনয় শিল্পীদের কোন দেশ নেই, কোন ভেদাভেদ নেই। যদিও তাদের অবস্থান আমাদের বাংলাদেশে অনেক বেশি। সেই তুলনায় তাদের ওখানে আমাদের জনপ্রিয়তা শক্ত করতেই এই আয়োজন করা। যেহেতু দেব নিজেও একজন সংসদ সদস্য সে কারণে তার নিরাপত্তার কথা ভেবেই অনুষ্ঠানের তারিখ পিছানো হয়েছে।
দুই বাংলার ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল কলকাতা টিভি ও বাংলাদেশের চ্যানেল টুয়েন্টি সিক্স আয়োজনে দেব সেলফি কনটেস্টিতে প্রতিযোগীদের অংশগ্রহণ শুরু হয়। এরপর কলকাতা টিভির বিশেষ প্যানেলের রায় এবং অনলাইন ভোটের মাধ্যমে নিবাির্চত করা হবে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ২২ জন তরুণ-তরুণীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *