‘স্বপ্নের ঘর’ সিনেমার স্বপ্নভঙ্গ

বিনোদন রিপোর্ট: ভৌতিক ঘরানার সিনেমা ‘স্বপ্নের ঘর’। অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, শিমুল খান, নওশাবা। কথা ছিল ৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। কিন্তু তা আর হলো না। মুক্তির তারিখ পেছাতে হচ্ছে ‘স্বপ্নের ঘর’ চলচ্চিত্র সংশ্লিষ্টদের। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক তানিম রহমান অংশু।

তিনি বলেন, ‘স্বপ্নের ঘর’ ছবিটির মুক্তির তারিখ পিছিয়েছে। নতুন তারিখ এখনো চূড়ান্ত হয়নি। আশা করা হচ্ছে দ্বিতীয় বা তৃতীয় সপ্তাহে ছবিটি মুক্তি পাবে। নতুন তারিখ শিগগিরই জানানো হবে।’ কিন্তু কী কারণে পূর্ব ঘোষিত ছবিটি মুক্তি পাচ্ছে না? জানতে চাইলে অংশু বলেন, ‘হল নিয়ে একটু সমস্যা হচ্ছে। হল পাওয়া যাচ্ছে না।

এই কারণে আমাদের পিছিয়ে যেতে হলো।’ অথচ ৯ নভেম্বর হলের সমস্যা হওয়ার কথা না। কারণ ঐ দিন শুধু স্বপ্নের ঘর ছবির মুক্তির কথা ছিল। আর প্রযোজক ও পরিবেশক সমিতির সূত্র জানিয়েছে ৯ নভেম্বর অন্য কোনো ছবি মুক্তির সম্ভবনা নেই। আগে মুক্তি পাওয়া ছবির মধ্যে ‘দেবী’ বেশ ভালোভাবেই চলছে সবখানে।

তৃতীয় সপ্তাহে ছবিটি অর্ধশতাধিক হলে প্রদর্শিত হচ্ছে। আর ২ নভেম্বর মুক্তি পেয়েছ ‘আসমানী’ ছবিটি, যা প্রদর্শিত হচ্ছে ৬০টি হলে। ‘স্বপ্নের ঘর’ সিনেমার পরিচালক তানিম রহমান অংশু এখন ব্যস্ত তার নতুন ছবি নিয়ে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *