হঠাৎ করেই বিয়ের ধুম!

বিনোদন: বছর শেষে বলিউডের মতো আমাদের শোবিজ অঙ্গনেও ধুম পড়েছে বিয়ের। মাত্র কয়েকদিনের ব্যবধানে শোবিজ অঙ্গনের চার সেলিব্রেটি চূড়ান্ত করলেন নিজেদের বিয়ে। তবে রনবীর-দীপিকা কিংবা নিক-প্রিয়াঙ্কাদের মতো পূবর্ ঘোষণা ছাড়াই ঘটা করে অনেকটা চুপিসারেই বিয়ের কাজ সেরে ফেলেন তারা। সবের্শষ গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে নিজের বিয়ের ঘোষণা দিলেন শবনম ফারিয়া। জানালেন, দীঘির্দনের প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করছেন তিনি। একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কমর্রত আছেন অপু। ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব আর ১ ফেব্রুয়ারিতে বিয়ে করব।

আগেরদিন রোববার বন্ধুর বোনকে বিয়ে করেন ‘পোড়ামন-ট’ু খ্যাত তরুণ চিত্রনায়ক সিয়াম। পাত্রী শাম্মা রুশাফি অবন্তী নথর্ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোসর্ বিষয়ে স্নাতক শেষ করে বতর্মানে একটি অনলাইন বিপণন প্রতিষ্ঠানের সহকারী জনসংযোগ কমর্কতার্ হিসেবে কমর্রত রয়েছেন। আগামি বছর বিবাহোত্তর সংবধর্না আয়োজন করা হবে বলে জানিয়েছেন সিয়াম।

এদিকে কয়েকদিন আগে বিয়ে করলেন নাটকের তরুণ অভিনেতা তৌসিফ মাহমুদ। ঠিক একই সময়ে বিয়ের ঘোষণা দেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক মিলন মাহমুদ। ১০ ডিসেম্বর মিলন মাহমুদের বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। পাত্রী সুমাইয়া জামান লালমাটিয়া মহিলা বিশ্ববিদ্যালয় কলেজে বিবিএ দ্বিতীয় বষের্র শিক্ষাথীর্। দীঘর্ ৮ বছর প্রেম করার পর বিয়ে হলো তাদের।

মিলন বলেন, ‘আট মাস আগে সুমাইয়া জামান নামের একজন ছাত্রী আমাকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান। বন্ধু হিসেবে গ্রহণ করার দুই মাস পর তার সঙ্গে আমার শুভেচ্ছা বিনিময় হয় ম্যাসেঞ্জারে। তিনি আমাকে তার ভালো লাগার কথা জানান। বললেন, ক্লাস সিক্সে পড়ার সময় টেলিভিশনের একটি গানের অনুষ্ঠানে আমাকে প্রথম দেখেন। আমার গানের প্রতি তার মুগ্ধতা তৈরি হয়। অনুষ্ঠান চলার সময়েই নাকি মাকে বলেছিলেন আমার প্রতি তার ভালো লাগার কথা। তার আট বছরের যত্নে রাখা অনুভব ও ভালোবাসা আমার হৃদয়কে স্পশর্ করে। তার সঙ্গে আমার বোঝাপড়া আর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। একপযোর্য় একসঙ্গে জীবন শুরু করার সিদ্ধান্ত নিই।’

মিলনের এটা দ্বিতীয় বিয়ে। সম্প্রতি মৌরি রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে তার। ২০১৫ সালের ১ মে মৌরি রহমানকে বিয়ে করেছিলেন মিলন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *