হঠাৎ বেরিয়ে আসা প্রেমের গল্প

বিনোদন: বলিউড তারকাদের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। ডুবে ডুবে জল খেতেই বেশি পছন্দ করেন তারা! শুরুতে নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবে পরিচয় দেন, এরপর হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসার কথা শোনা যায়। বর্তমানে বলিউডের বেশ কয়েকজন তারকা জুটি আছেন যারা প্রেম নিয়ে লুকোচুরি করেন। কিন্তু গোপন কথা যেন রয় না গোপন। আড়ি পাতলেই শোনা যায় তাদের প্রেমের গল্প। বিভিন্ন সময় মুখ ফস্কে এসব তারকাদের প্রেমের সত্যতা বেরিয়ে এসেছে। এমন কয়েকটি ঘটনা নিয়েই এই প্রতিবেদন।

অনিল কাপুর
বলিউডের আলোচিত জুটিদের একটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। কিন্তু প্রেমের গুঞ্জন উঠলেই তাদের বক্তব্য, ‘উই আর জাস্ট গুড ফ্রেন্ড।’ কিন্তু সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শোয়ে’ অভিনেতা অনিল কাপুরের মুখ ফসকে বেরিয়ে আসে টাইগার-দিশার প্রেমের সম্পর্কের কথা। এই অভিনেতাকে প্রশ্ন করা হয়Ñ বলিউড তারকাদের মধ্যে কার ডায়েট চুরি করতে চান তিনি? উত্তরে টাইগার-দিশার প্রেমের বিষয় টেনে আনেন অনিল কাপুর। এই অভিনেতা জানান, তিনি টাইগারের ডায়েট চুরি করতে চান। এরপর টাইগার-দিশার প্রেমের সম্পর্কের ইঙ্গিত দিয়ে অনিল কাপুর বলেন, ‘টাইগারের একজন আছে না- দিশা পাটানি, ফিট থাকতে আমি তার ডায়েট চুরি করেছি।’

অক্ষয় কুমার
সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানীকে নিয়ে প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই। কয়েকদিন আগে ইংরেজি নববর্ষ বরণ করতে একসঙ্গে মালদ্বীপ গিয়েছিলেন তারা। কিন্তু প্রেমের সম্পর্কের প্রশ্ন আসতেই মুখে কুলুপ এঁটে থাকেন এই জুটি। কিন্তু ‘দ্য কপিল শর্মা শো’-এ তাদের প্রেমের বিষয়ে ইঙ্গিত দেন অভিনেতা অক্ষয় কুমার। প্রেম নিয়ে প্রশ্ন করা হলে তা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন কিয়ারা। এ সময় তাকে খোঁচা দিয়ে অক্ষয় বলেন, ‘খুবই সিদ্ধান্তওয়ালি মেয়ে তিনি।’ এরপর কারোরই বুঝতে বাকি থাকে না এই অভিনেতা কি বোঝাতে চেয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া
‘কফি উইথ করন’ টক শোয়ের একটি পর্বে হাজির হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর। এই সময় সঞ্চালক প্রিযাঙ্কার কাছে বরুণ ধাওয়ানের প্রেমের গুঞ্জন প্রসঙ্গে জানতে চান। কিন্তু এই অভিনেত্রী জানান, বিষয়টি তার জানা নেই। তবে মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেমের কথা তিনি জানেন। প্রিয়াঙ্কার বক্তব্য বেশ আলোচনায় আসে। কারণ অর্জুন-মালাইকা তখনো তাদের প্রেম নিয়ে লুকোচুরি করছিলেন।

করন জোহর:
অর্জুন-মালাইকার প্রেমের গল্পটি করন জোহরও ফাঁস করেছেন। ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার কেএল রাহুল। সেই সময় তিনি জানান, মালাইকা তার ক্রাশ। এর পরিপ্রেক্ষিতে করন জোহর জানান, মালাইকা অর্জুনের সঙ্গে প্রেম করছেন।

দীপিকা পাড়ুকোন
বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অনেক জল্পনার পর সম্প্রতি রণবীর কাপুর এই অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের বিষয়টি স্বীকার করেছেন। এমনকি তারা বিয়ের পরিকল্পনা করছেন বলেও জানিয়েছেন। কিন্তু অনেক আগেই দীপিকা তথ্যটি ফাঁস করেছিলেন। এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেনÑ মনোজ বাজপেয়ী, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা, বিজয় সেথুপাতি, বিজয় দেবরকোন্ডাসহ বলিউড ও দক্ষিণী সিনেমার এক ঝাঁক তারকা। কথাপ্রসঙ্গে একপর্যায়ে বিজয় দেবরকোন্ডা বলেন, কোনো রাখঢাক না রেখেই বলতে পারি, এখানে উপস্থিত সবারই ক্রাশ দীপিকা ও আলিয়া। দীপিকা বিয়ে করেছেন কিন্তুৃ। কথার মাঝে বিজয়কে থামিয়ে দীপিকা বলেন, আলিয়াও বিয়ে করতে যাচ্ছে। এদিকে তার বিয়ের খবরটি ফাঁস করায় দীপিকার উদ্দেশ্যে আলিয়া বলেন, ‘মাফ করবে, তুমি কেন আমার বিয়ের ঘোষণা দিলে?’ তৎক্ষণাৎ পরিস্থিতি সামাল দিয়ে দীপিকা বলেন, ‘আমি বানিয়ে বলেছি। শুধু বিজয়ের প্রতিক্রিয়া দেখতে চাচ্ছিলাম!’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *