হাবিবের ওপরে হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিএনপির সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাবনা : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও পাবনা-৪ আসনে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের ওপরে হামলার নিন্দা জানিয়ে ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে পাবনায় সাংবাদিক সম্মেলন করেছে জেলা বিএনপি।
সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দ বলেন,একজন প্রার্থীর ওপরে এমন ন্যাক্কারজনক হামলা প্রমান করেছে এই সরকারের ও এই প্রশাসনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। এই হামলার ঘটনার সাথে আওয়ামীলীগের দূর্বত্তরা জড়িত উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন,প্রকৃত আঘাতকারীদেরকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে।

সেনাবাহিনী মোতায়েন হলেও কোন জায়গায় বিরোধী দলের নেতাকর্মী নিরাপদ নয় উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, সরকার সকল সেক্টরে দলীয়করণের মাধ্যমে রাষ্ট্রিয় সন্ত্রাসের পথ বেছে নিয়েছে, যা খুবই দু:খজনক। ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত হলে হাবিবুর রহমান হাবিবসহ পাবনাতে সকল আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীরা বিজয়ী হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন নেতৃবৃন্দ।

সাংবাদিক সম্মেলনে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সাধারন সম্পাদক হাবিবুর রহমান তোতা, যুগ্ন সম্পাদক নূর মোহাম্মদ মাসুম বগা, ছিদ্দিকুর রহমান ছিদ্দিক প্রমূখ বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *